২৮ বছর বয়সে ২১ সন্তানের মা, সেঞ্চুরি করতে চান এই নারী! কিন্তু ঝামেলায় ফেললেন স্বামী

২৮ বছর বয়সে ২১ সন্তানের মা, রাশিয়ান মহিলার বড় মেয়ে ভিক্টোরিয়া, 9, একমাত্র একজন যিনি স্বাভাবিকভাবে গর্ভধারণ করেছিলেন। বাকি 21 জনের জন্ম সারোগেসির মাধ্যমে।
মা হওয়া প্রতিটি মহিলার জন্য একটি বিশেষ অভিজ্ঞতা। তবে যাত্রা সহজ হবে না। গর্ভাবস্থায়, মহিলারা অনেক মানসিক এবং শারীরিক সমস্যার সম্মুখীন হন। গর্ভবতী হওয়ার পর মা হিসেবে তার দায়িত্ব বেড়ে যায়। তাই আজকাল নারীরা একের বেশি সন্তান চায় না।

তবে আপনি জেনে অবাক হবেন যে একজন রাশিয়ান মহিলা কেবল একটি বা দুটি সন্তানের নয়, 22 বছর বয়সী এবং তার বয়স মাত্র 26 বছর। রাশিয়ান মহিলার নাম ক্রিস্টিনা ওজতুর্ক এবং তিনি জর্জিয়াতে থাকেন। তার 22টি সন্তান রয়েছে, তবে তিনি এই সংখ্যাটি তিন অঙ্কে বাড়াতে চান, অর্থাৎ তিনি শিশুদের ক্ষেত্রে একটি সেঞ্চুরি তৈরি করতে চান। আরও পড়ুন: অর্জুনের পোস্টের প্রতিটি শব্দই উত্তেজনাপূর্ণ! সে তার মাকে কি বলল?

অনেকেই অবাক হবেন কিভাবে একজন 26 বছর বয়সী মহিলা 22টি সন্তানের জন্ম দিতে পারেন। আসুন আপনাকে পুরো ঘটনাটি বলি। ক্রিস্টিনার বড় মেয়ের বয়স 9 বছর। আমার নাম ভিক্টোরিয়া। তিনি স্বাভাবিকভাবেই গর্ভধারণ করেন এবং একটি কন্যা সন্তানের জন্ম দেন। পরবর্তীকালে সারোগেসির মাধ্যমে ২১টি শিশুর জন্ম হয়। 21 শিশুর মধ্যে 20টি 2020 সালে জন্মগ্রহণ করেছিল। প্রতিটি শিশুকে তিনি খুব ভালোবাসতেন।

২৮ বছর বয়সে ২১ সন্তানের মা

২৮ বছর বয়সে ২১ সন্তানের মা

মহিলা 105টি সন্তান চান

ছোট মেয়ে অলিভিয়ার জন্ম 2021 সালে। এই মহিলা বলেছিলেন যে তিনি চান তার কোটিপতি স্বামীর 105টি সন্তান হোক। তার স্বামী তার চেয়ে 32 বছরের বড়। গ্যালিপ ওজতুর্ক, 58, এই হোটেলের মালিক। চলতি বছরের শুরুতে তাকে আট বছরের জেল হয়। তার বিরুদ্ধে অবৈধ ওষুধ কেনার অভিযোগ আনা হয়েছে। দম্পতি সারোগেটের সাহায্যে তাদের সন্তানকে পৃথিবীতে স্বাগত জানায়